এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকায় কিভাবে নিবো?

সব সিম কোম্পানি গুলোর মধ্যে এয়ারটেল একটি অন্যতম সিম কোম্পানি যারা গ্রাহকদের কাছে খুব কম দামে ভালো ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে। এসব ইন্টারনেট অফার গুলো খুব কম দামি এবং অনেক বেশি মেয়াদে ইন্টারনেট অফার  তাদের গ্রাহকদের দিয়ে থাকে জন্যই Airtel মোবাইল কোম্পানিটি আজকে এত জনপ্রিয়তা লাভ করতে পেরেছে।

এয়ারটেল ইন্টারনেট অফার কম টাকায় বলতে কি বুঝায়? এয়ারটেল তাদের গ্রাহকদের নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্যে যে অফার গুলো দিয়ে থাকে সেগুলোকে এয়ারটেলের কম টাকায় ইন্টারনেট অফার বলা হয়।অর্থাৎ নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্যের ইন্টারনেট অফারই হলো কম টাকায় ইন্টারনেট অফার।

আপনি যদি এয়ারটেলের কম টাকায় ইন্টারনেট অফার গুলো খুজে থাকেন এবং আপনি সেগুলো কিনতে ইচ্ছুক হন তাহলে এই পোস্টটি আপনার জন্যই। আর আপনি যদি এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকায় নিতে চান, তাহলে এই পোস্টটি খুব মন দিয়ে আপনাকে পড়তে হবে।তাহলে আপনি খুব সহজেই কম টাকার এয়ারটেল ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন।

এয়ারটেলের  ইন্টারনেট অফার কম টাকায় কেন নিবেন?

বর্তমান যুগটি হলো ইন্টারনেটের যুগ।এই যুগে সকলেরই ইন্টারনেট ব্যবহার করার কোন বিকল্প নেই। আপনি যেখানেই যান না কেন আপনাকে অবশ্যই ইন্টারনেট ব্যবহারের প্রয়োজন পড়বেই।  

নিজের কাজে অফিসের কাজে এবং যেকোনো জায়গায় আপনি যান না কেন অবশ্যই সেখানে আপনার ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন পড়ে থাকে। আরে এত প্রয়োজন হওয়ার কারণে আমাদের অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করতে হয়। 

এত বেশি ইন্টারনেট ব্যবহার করার জন্য অনেক বেশি খরচ হয়ে থাকে। আর এই খরচ কমাতে এবং সাশ্রয়ী হওয়ার জন্য আপনাকে অবশ্যই কম টাকার ইন্টারনেট অফার গুলো ক্রয় করতে হবে। 

আর বর্তমানে ইন্টারনেটের দাম অনেক বেশি হওয়ায় আমাদের কে কম টাকার ইন্টারনেট অফার গুলো অবশ্যই খুঁজতে হবে এবং সেগুলোই ইউজ করতে হবে। এয়ারটেল তাদের গ্রাহকদের সর্বোচ্চ কম টাকায় ইন্টারনেট অফার গুলো দিয়ে আসছে।

এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকায় নেওয়ার পদ্ধতি সমূহ 

আপনার এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকা নিতে চান তাহলে নিচের পদ্ধতি গুলোর মনোযোগ দিয়ে অনুসরণ করুন। এয়ারটেলর কম টাকায় ইন্টারনেট অফার গুলো আপনি সাধারণত তিনটি উপায়ে নিতে পারেন। উপায় গুলো নিচে দেওয়া হলঃ

  1. এয়ারটেল অ্যাপের মাধ্যমে 
  2. নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে 
  3. সরাসরি রিচার্জ করার মাধ্যমে 

নিচের পদক্ষেপ গুলো অনুসরণ করে আপনি খুব সহজেই এই তিনটি পদ্ধতিতে ইন্টারনেট অফার নিতে পারবেন কম টাকায়।

এয়ারটেল অ্যাপের মাধ্যমে কম টাকার ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল অ্যাপ এর মধ্যে আপনাকে ইন্টারনেট অফার কম টাকা নেওয়ার জন্য অবশ্যই প্রথমে আপনাকে airtel অ্যাপটি ইন্সটল করে নিতে হবে। এরপর নিচের ধাপগুলো অনুসরণ করতে হবেঃ

  • অ্যাপটি আপনার ফোনে লগইন করতে হবে 
  • এরপর ইন্টারনেট অফার অপশনে গিয়ে আপনি আপনার প্রয়োজনীয় অফারগুলো কিনতে পারবেন।

এয়ারটেল অ্যাপের মাধ্যমে ইন্টারনেট অফার কম টাকায় কিনতে পারবেন এমন কিছু অফার নিচে দেওয়া হলঃ

ক্রমিকইন্টারনেট অফারের পরিমাণইন্টারনেট অফারের মূল্যইন্টারনেট অফারের মেয়াদ
৩০ জিবি২৯৯ টাকা ৩০ দিন
৬০ জিবি৪৯৭ টাকা৩০ দিন
৪০ জিবি৩৯৯ টাকা৩০ দিন
এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকায়

নির্দিষ্ট কোড ব্যবহার করে কম টাকায় এয়ারটেল এর ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতিঃ

নির্দিষ্ট কোড  ব্যবহার করে আপনি কিভাবে কম টাকার ইন্টারনেট অফার নিতে পারবেন এয়ারটেল সিম থেকে নিচের পদ্ধতি গুলো অনুসরণ করলে তা খুব সহজেই বুঝতে পারবেন।

  1. প্রথমে আপনার ফোনে ডায়াল প্যাডে যেতে হবে 
  2. এরপর আপনার নির্দিষ্ট কোডটি  ডায়াল প্যাডে টাইপ করতে হবে।
  3. এরপর আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করতে হবে।।
  4. তাহলে আপনি আপনার নির্দিষ্ট এয়ারটেল অফার কম টাকার ইন্টারনেট অফার গুলো পেয়ে যাবেন।

নিজে কিছু নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে কম টাকা ইন্টারনেট অফার গুলো দেওয়া হলোঃ

ক্রমিক ইন্টারনেট অফার এর পরিমাণ ইন্টারনেট অফারের মূল্য ইন্টারনেট অফারের মেয়াদ প্রয়োজনীয় কোড 
৪২ জিবি৩৪৪ টাকা৩০ দিন*১২৩*৩৪৪*১#
৩০ জিবি২৯৯ টাকা৩০ দিন*১২৩*২৯৯*১#
২৮ জিবি৩৯৭ টাকা৩০ দিন*১২৩*৩৯৭*১#
এয়ারটেলের ইন্টারনেট অফার কম টাকায়

রিচার্জের মাধ্যমে এয়ারটেল এ কম টাকার ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতিঃ

যে ইন্টারনেট অফার গুলো এয়ারটেল শুধুমাত্র রিচার্জ করার মাধ্যমে দিয়ে থাকে সেগুলো নেওয়ার জন্য আপনাকে অবশ্যই রিচার্জ করতে হবে। রিচার্জের মাধ্যমে কম টাকায় যে  এয়ারটেলের ইন্টারনেট অফার গুলো নেওয়া যায় সেগুলো কিছু নিচে দেওয়া হলঃ

ক্রমিক ইন্টারনেট অফারের পরিমাণ ইন্টারনেট অফারের মূল্য ইন্টারনেট অফার এর মেয়াদ
৬০ জিবি৫৪৯ টাকা৩০ দিন
৪৮ জিবি৪৯৭ টাকা৩০ দিন
১২ জিবি৩৪৮ টাকা৩০ দিন
রিচার্জের মাধ্যমে এয়ারটেল এ কম টাকার ইন্টারনেট অফার

শেষ কথা 

একমাত্র airtel সিম কোম্পানিই তাদের গ্রাহকদের জন্য কম টাকা অনেক ইন্টারনেট অফার দিয়ে থাকে।এয়ারটেল তাদের গ্রাহকদের এই কম টাকায় বেশি ইন্টারনেট সুবিধা দেওয়ার কারণেই তারা এখন জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে । 

এয়ারটেল তাদের গ্রাহকদের কম টাকায় বেশি ইন্টারনেট দেওয়ার কারণেই তারা এখন জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে।আপনারা ওপরের পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে খুব সহজেই আপনি এয়ারটেল এর কম টাকার অফার গুলো কিনতে পারবেন। 

Leave a Comment