এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৩ – কিভাবে কিনবেন?

হ্যালো প্রিয় গ্রাহক আপনাদের জন্য আরেকটি নতুন airtel offer এর পোস্ট নিয়ে আমি হাজির হইলাম। এজন্যই এয়ারটেল গ্রাহকদের কম মূল্যে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে। আপনি কিভাবে এয়ারটেলের এই ইন্টারনেট অফার গুলো নিতে পারেন সেই সম্পর্কেই আজকে আলোচনা করব।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন? এয়ারটেল এ ইন্টারনেট অফার এর মধ্যে বিভিন্ন মেয়াদের ইন্টারনেট অফার রয়েছে। তার মধ্যে ২৫ জিবি ইন্টারনেট ২৯৯ টাকায়। এছাড়াও আরো অনেক ইন্টারনেট অফার রয়েছে যেগুলো মূল্য কম বেশি হতে পারে। 

আপনি যদি না জেনে থাকেন এয়ারটেলের ৩০ দিন মেয়াদের অফার গুলো কিভাবে নিতে হয় তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোস্ট। আপনি কি উপায়ে এয়ারটেল এ ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন সেই সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হলো।

৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার কি? 

সকল সিম কোম্পানি তাদের গ্রাহকদের বিভিন্ন মেয়াদের ইন্টারনেট অফার দিয়ে থাকে। এর মধ্যে রয়েছেঃ

  • ০৩ দিনের ইন্টারনেট অফার 
  • ০৭ দিনের ইন্টারনেট অফার 
  • ১৫ দিনের ইন্টারনেট অফার 
  • ৩০ দিনের ইন্টারনেট অফার

সিম কোম্পানিগুলো সাধারণত এই ধরনেরই ইন্টারনেট অফার গ্রাহকদের দিয়ে থাকেন। এসব মেয়াদের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা হলো।

০৩ দিনের ইন্টারনেট অফার কি? 

বিভিন্ন ধরনের মেয়েদের ইন্টারনেট অফার গুলোর মধ্যে তিন দিনের এই মেয়াদের ইন্টারনেট অফার গ্রাহকদের কাছে একটি খুবই জনপ্রিয় ইন্টারনেট অফার। এয়ারটেল তাদের গ্রাহকদের তিনদিনের ইন্টারনেট  অফার দিয়ে থাকে। 

০৩ দিনের ইন্টারনেট অফার বলতে বোঝায় যে অফার গুলো গ্রাহকরা শুধুমাত্র তিন দিন বা ৭২ ঘন্টায় ইউজ করতে পারবে এর বেশি ইউজ করতে পারবে না। তিন তিন বা ৭২ ঘণ্টার বেশি যদি ইন্টারনেট থেকেও থাকে তাও সেটা নিয়ে নেওয়া হবে।

 অর্থাৎ গ্রাহকদের তিনদিনের মধ্যেই তাদের যে ইন্টারনেটের পরিমাণটা, সেটা শেষ করতে হবে, অন্যথায় ডেট এক্সপায়ার হয়ে যাবে অর্থাৎ এই বাকি ডাটা গ্রাহক ব্যবহার করতে পারবেনা।

০৭ দিনের ইন্টারনেট অফার কি?

এয়ারটেলের ইন্টারনেটে বিভিন্ন মেয়াদের অফার এর মধ্যে ৭ দিনের ইন্টারনেট মেয়াদের প্যাকেজ গ্রাহকদের কাছে অনেক জনপ্রিয় একটি প্যাকেজ।

এয়ারটেল ০৭দিন মেয়াদি  ইন্টারনেট প্যাকেজ বলতে বোঝায় যে ইন্টারনেট প্যাকেজ গুলো গ্রাহকরা শুধুমাত্র ৭ দিনই ব্যবহার করতে পারবে এর বেশি ব্যবহার করতে পারবেনা সেগুলোকেই বোঝায়।

অর্থাৎ গ্রাহকদের ইন্টারনেটের মেয়াদ ৭ দিন পার হয়ে গেলে ইন্টারনেট তারা আর ব্যবহার করতে পারবে না তাদের অ্যাকাউন্ট থেকে অবশিষ্ট ডাটা গুলো কেটে নেওয়া হবে। অর্থাৎ এয়ারটেল এ ৭ দিন মেয়াদের প্যাকেজগুলো গ্রাহক দের অবশ্যই সাত দিনের মধ্যেই ইউজ করে শেষ করতে হবে।

১৫ দিনের ইন্টারনেট অফার কি?

এয়ারটেল এ ইন্টারনেট অফার গুলোর মধ্যে যে অফার গুলোর মেয়াদ বা সময়সীমা শুধুমাত্র ১৫ দিন সেগুলোকে ১৫ দিনের ইন্টারনেট অফার বলা হয়ে থাকে। এয়ারটেলের এই অফার গুলো একজন গ্রাহক শুধুমাত্র ১৫ দিনে ব্যবহার করতে পারেবেন, এর বেশি ব্যবহার করতে পারবে না।

১৫ দিন অর্থাৎ  অনেক বেশি দিন মেয়াদ হয়ায় এই মেয়াদের অফার গুলো গ্রাহকদের কাছে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে। ১৫ দিনের ইন্টারনেট অফার গুলোর সময়সীমা শুধুমাত্র ১৫ দিন পর্যন্তই গ্রাহকরা পাবে এর বেশি সময়ে যদিও গ্রাহকদের কাছে এই ইন্টারনেট অবশিষ্ট থাকে তবুও তারা তা ব্যবহার করতে পারবে না।

৩০ দিনের ইন্টারনেট অফার কি? 

এয়ারটেলে যে ইন্টারনেট অফার গুলোর মধ্যে সর্বোচ্চ বেশি দিনের বা খুবই জনপ্রিয় ইন্টারনেট অফার গুলো হচ্ছে ৩০ দিনে ইন্টারনেট অফার। এই ইন্টারনেট অফার গুলোর মেয়াদ  বা সময়সীমা ৩০ দিন থাকায় গ্রাহকরা অনেক বেশি দিন ইন্টারনেট গুলো অনেক দিন ধরে ব্যবহার করতে পারি। এ কারণে ৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে গ্রাহকদের কাছে।

এয়ারটেলের ৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার গুলো কেনার পদ্ধতি সমূহ 

আপনি যদি এয়ারটেল ৩০ দিন মেয়াদের ইন্টারনেট অফার গুলোর সম্বন্ধে না জেনে থাকেন বা কেনার পদ্ধতি গুলো না জেনে থাকেন তাহলে এই নিচের পোস্টটির সম্পূর্ণ পড়লে আপনি খুব সহজেই তা কিনতে পারবেন। কি কি পদ্ধতিতে আপনি এয়ারটেলে ৩০ দিন মেয়াদ এর ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন তার নিচে দেওয়া হলঃ

  1. এয়ারটেল অ্যাপের মাধ্যমে অফারটি নিতে পারবেন ।
  2. নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এয়ারটেলের ইন্টারনেট অফার গুলো কিনতে পারবেন।
  3. সরাসরি রিচার্জ করার মাধ্যমে আপনি ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন।

এয়ারটেল অ্যাপের মাধ্যমে ৩০ দিন মেয়াদি  ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল এর মাধ্যমে এয়ারটেল ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার গুলো নেওয়ার জন্য আপনাকে প্রথমেই airtel অ্যাপটি ইন্সটল করে নিতে হবে। এরপর আপনাকে এয়ারটেল অ্যাপে লগইন করতে হবে। 

এরপরে ইন্টারনেট অপশনে গিয়ে আপনি সেখান থেকে এই অ্যাপের মাধ্যমে আপনার ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন। এয়ারটেলের অ্যাপের কিছু ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার নিচে দেওয়া হল।

ক্রমিক ইন্টারনেট অফারের পরিমাণ ইন্টারনেট অফার এর মূল্য ইন্টারনেট অফারের মেয়াদ 
২৫ জিবি২৯৯ টাকা৩০ দিন
৪০ জিবি ৩৯৯ টাকা৩০ দিন
৬০ জিবি ৪৯৭ টাকা৩০ দিন
৭০ জিবি৫৪৯ টাকা ৩০ দিন

কোড ব্যবহার করে এয়ারটেলের ৩০ দিন মেয়াদি  ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি 

নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে আপনি যদি ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার নিতে চান তাহলে নিচের নির্দেশনা গুলো ফলো করতে হবেঃ

  • প্রথমে আপনার মোবাইলে ডায়াল প্যাড ওপেন করতে হবে। 
  • এরপর আপনার  ফোনের ডায়েল প্যাডে নির্দিষ্ট কোড গুলো  টাইপ করতে হবে।
  • এরপরে এয়ারটেল  নাম্বার হতে সেই কোডটি ডায়াল করতে হবে।
  • তাহলে আপনি ৩০ দিনে মেয়াদী এয়ারটেলের ইন্টারনেট অফারটি নিতে পারবেন।

এয়ারটেল নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে ৩০ দিন মেয়াদি কিছু ইন্টারনেটে অফার গুলো নিচে দেয়া হলঃ

ক্রমিক ইন্টারনেট অফারের পরিমাণইন্টারনেট অফারের মূল্যইন্টারনেট অফারের মেয়াদপ্রয়োজনীয় কোড
৩০ জিবি২৯৯ টাকা৩০ দিন*১২৩*২৯৯*১#
৪২ জিবি৩৪৪ টাকা৩০ দিন*১২৩*৩৪৪*১#
২৮ জিবি৩৯৭ টাকা৩০ দিন*১২৩*৩৯৭*১#

রিচার্জ করে এয়ারটেল এর ৩০ দিন মেয়াদী অফার নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল এর কিছু কিছু অফার রয়েছে যেগুলো শুধুমাত্র আপনি রিচার্জ করার মাধ্যমে সরাসরি অফার গুলো পেতে পারেন সেগুলো হচ্ছে এয়ারটেলের রিচার্জ অফার। রিসার্চ করা ছাড়া এই অফারগুলো আপনি কোনভাবে নিতে পারবেন না। এয়ারটেলের ৩০ দিন মেয়াদে কিছু রিচার্জ অফার নিচে দেওয়া হলঃ

ক্রমিক ইন্টারনেট অফারের পরিমাণ ইন্টারনেট অফারের মূল্যইন্টারনেট অফারের মেয়াদ
৪৮ জিবি ৪৯৭ টাকা৩০ দিন 
৬০ জিবি৫৪৯ টাকা৩০ দিন
১২ জিবি৩৪৮ টাকা৩০ দিন

শেষ কথা 

উপরে অফার গুলো দেখলে আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন এয়ারটেল গ্রাহকদের অনেক কম মূল্যে অনেক বেশি টাকার অফার গুলো দিয়ে থাকে। ৩০ দিন মেয়াদী এবং অনেকে ধরনের মেয়াদী এসব অফারের জন্য এয়ারটেল টেলি যোগাযোগ কোম্পানি এখন মানুষের কাছে এতটা জনপ্রিয়তা লাভ করেছে।

আপনি উপরে পোস্টি  মন দিয়ে পড়লে আপনি খুব সহজেই এই অফার গুলো নিতে পারবেন সাথে বিভিন্ন দিনের মেয়াদের অফার গুলো আপনি ব্যবহার করতে পারবেন । 

Leave a Comment