এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ অফার

এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ কি? যে প্যাকেজগুলো শুধুমাত্র গ্রাহকরা এক মাস বা ৩০ দিনের মধ্যে ব্যবহার করতে পারবে । এর বেশি ব্যবহার করার সুযোগ পাবে না। যদি অবশিষ্ট থাকে তা ফেরত নেওয়া হবে বা কেটে নেওয়া হবে। সেই সকল প্র্যাকেজ গুলোকে এয়ারটেলের ইন্টারনেট মাসিক প্যাকেজ বলা হয়।

আপনি যদি এয়ারটেল এ মাসিক প্যাকেজ গুলো কিনতে চান, কিন্তু আপনি জানেন না এগুলো কিভাবে কিনতে হয় তাহলে এই পোস্টটি আপনার জন্য।

আর দেরি না করে পোস্টটি সম্পন্ন পড়ে ফেলুন এবং জেনে নিন আপনি কিভাবে খুব সহজেই এই এয়ারটেলের মাসিক প্যাকেজ গুলো কিনতে পারবেন কোন ঝামেলা ছাড়াই।

এয়ারটেলের মাসিক প্যাকেজ বলতে কি বুঝায় 

সকল সিম কোম্পানি তাদের গ্রাহকের বিভিন্ন ধরনের প্যাকেজ দিয়ে থাকে। এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের প্যাকেজ দিয়ে থাকে। তার মধ্যে একটি জনপ্রিয় এবং অন্যতম প্যাকেজ হলো 30 দিনের প্যাকেজ বা মাসিকে ইন্টারনেট প্যাকেজ। 

এই প্যাকেজগুলো অন্যান্য সাধারণ প্যাকেজের মতোই শুধুমাত্র ৩০ দিনে ব্যবহার করতে পারবে গ্রাহকরা। ৩০ দিনের বেশি ব্যবহার করতে পারবেনা যদি ও অতিরিক্ত থাকে  তাহলে তা কেটে নেওয়া হবে আপনার অ্যাকাউন্ট হতে। তাই আপনারা অবশ্যই ৩০ দিনের ভিতর এই ইন্টারনেট গুলো ব্যবহার করে শেষ করেবেন না হলে আর পরে ব্যবহার করতে পারবেন না।

এয়ারটেল এর মাসিক প্যাকেজ গুলো নেওয়ার পদ্ধতি 

বিভিন্ন উপায়ে আপনি এয়ারটেলের মাসিক প্যাকেজ গুলো নিতে পারবেন। এর মধ্যে কয়েকটি সহজ উপায় সম্পর্কে নিচে আলোচনা করা হলো এবং আপনি কিভাবে খুব সহজেই এসব পদ্ধতি অবলম্বন করে আপনার ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন তা বিস্তারিত আলোচনা করা হলো।

  1. নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে
  2. মাই এয়ারটেল অ্যাপ ব্যবহার করার মাধ্যমে
  3. রিচার্জ করার মাধ্যমে

নিচে এই পদ্ধতি গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এয়ারটেলের মাসিক প্যাকেজ নেওয়ার পদ্ধতি 

নির্দিষ্ট কোড ব্যবহার করে আপনার এয়ারটেলের মাসিক ইন্টারনেট অফার গুলো নেওয়ার জন্য নিচের পদ্ধতি গুলো অনুসরণ করতে হবে। পদ্ধতিগুলো হল,

  1. প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে
  2. ডায়াল প্যাডে আপনার নির্দিষ্ট কোড টি টাইপ করতে হবে
  3. এরপর কোডটি আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করতে হবে
  4. তাহলেই আপনি আপনার নির্দিষ্ট ইন্টারনেট অফারটি নিতে পারবেন

নিচে কিছু মাসিক এয়ারটেলের ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত দেওয়া হল।

ক্রমিকইন্টারনেট অফারের পরিমাণইন্টারনেট অফার এর মূল্যইন্টারনেট অফারের মেয়াদপ্রয়োজনীয় কোড
৪০ জিবি ৩৪৪ টাকা ৩০ দিন*১২৩*৩৪৪*১#
৩০ জিবি ২৯৯ টাকা ৩০ দিন*১২৩*২৯৯*১#
২৮ জিবি ৩৯৭ টাকা ৩০ দিন*১২৩*৩৯৭*১#
এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ অফার

মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে এয়ারটেল এর মাসিক ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি

আপনারা চাইলে খুব সহজেই মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে আপনাদের মাসিক এয়ারটেল ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন। এজন্য আপনাকে প্রথমে এই মাই এয়ারটেল অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করে নিতে হবে। ইন্সটল করার পরে আপনাকে এই অ্যাপটিতে লগইন করতে হবে এবং অ্যাপটিতে প্রবেশ করতে হবে। 

এপটিতে প্রবেশ করলে আপনি প্রথমেই দেখতে পাবেন ইন্টারনেট অফার অপশন আছে। এই ইন্টারনেট অফার অপশনে প্রবেশ করে আপনারা আপনাদের ইচ্ছেমতো মাসিক ইন্টারনেটে প্যাকেজ গুলো কিনতে পারবেন।

মাই এয়ারটেল অ্যাপের কিছু মাসিক ইন্টারনেট প্যাকেজ এখানে দেওয়া হলো

ক্রমিকইন্টারনেট প্যাকেজের পরিমাণইন্টারনেট প্যাকেজ এর মূল্যইন্টারনেট প্যাকেজের মেয়াদ
৩০ জিবি২৯৯ টাকা৩০ দিন
৪০ জিবি৩৯৯ টাকা৩০ দিন
৬০ জিবি৪৯৭ টাকা৩০ দিন
এয়ারটেল ইন্টারনেট মাসিক প্যাকেজ অফার

রিচার্জের মাধ্যমে এয়ারটেল এর মাসিক ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল তাদের গ্রাহকের কিছু কিছু মাসিকে ইন্টারনেট অফার দিয়ে থাকে যেগুলো শুধুমাত্র সরাসরি নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমেই অফার গুলো দিয়ে থাকে। এছাড়া অন্য কোন উপায় এই অফার গুলো নেওয়া যায় না।

কোন কোড ব্যবহার করেও এই অফার গুলো নেওয়া যায় না। এই অফার গুলো নেওয়ার জন্য শুধুমাত্র নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স আপনাকে আপনার ফোনে রিচার্জ করতে হয়।

নিচে কিছু এইরকম রিচার্জেবল মাসিক ইন্টারনেট অফার দেওয়া হলো

ক্রমিকইন্টারনেট অফারের পরিমাণইন্টারনেট অফারের মূল্যইন্টারনেট অফারের মেয়াদ
৬০ জিবি৫৪৯ টাকা৩০ দিন
৪৮ জিবি৪৯৭ টাকা৩০ দিন
১২ জিবি৩৪৮ টাকা৩০ দিন
ইন্টারনেট অফার

শেষ কথা 

এয়ারটেল কোম্পানি তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে তাদের গ্রাহকদের জন্য ৩০ দিন মেয়াদি বা মাসিক ইন্টারনেট প্যাকেজ গুলো অফার করে থাকে ।যেন গ্রাহকরা তাদের মাসিক প্ল্যান করে ইন্টারনেট প্যাকেজগুলো কিনতে পারে এবং সাশ্রয়ী হতে পারে। এরফলে গ্রাহকদের আর সারা মাসের ইন্টারনেট প্যাকেজ নিয়ে চিন্তা প্রয়োজন পড়ে না।

এজন্য ইন্টারনেটে অফারের মধ্যে মাসিক ইন্টারনেট অফার গুলো গ্রাহকদের কাছে এতটা জনপ্রিয়তা লাভ করেছে।

এবং অপরদিকে এইসব মাসিক ইন্টারনেট প্যাকেজগুলো অনেক সাশ্রয়ী মূল্যের হয়ে থাকে এজন্যই গ্রাহকরা প্রায় এসব ইন্টারনেট প্যাকেজ গুলো অনেক বেশি কিনে থাকে। যদি আপনিও যদি এরকম ধরনের মাসিক প্যাকেজ কিনতে চান তাহলে উপরে পোস্টটি মনোযোগ দিয়ে পড়লে আপনি খুব সহজেই তা কিনতে পারবেন।

Leave a Comment