এয়ারটেল এস‌এম‌এস অফার ২০২৩ 

এয়ারটেল এসএমএস অফার কি? যে এসএমএস প্যাকগুলো এয়ারটেল তাদের গ্রাহকদের নিয়মিত মূল্যের চেয়ে অনেক কম মূল্যে দিয়ে থাকে সেগুলো হলো এয়ারটেল এসএমএস অফার। এয়ারটেল সিম কোম্পানি তাদের গ্রাহকদের এই অফার গুলো নিয়মিত মূলের চেয়ে অনেক কম মূল্যে দিয়ে থাকে।

আপনি যদি এয়ারটেল এর গ্রাহক হয়ে থাকেন ।এবং আপনি যদি এই সব এয়ারটেল এসএমএস প্যাকেজ অফার গুলো নিতে চান তাহলে এই পোস্টটি আপনাকে মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়তে হবে তাহলে আপনি খুব সহজেই এই এয়ারটেলের এসএমএস অফার গুলো নিতে পারবেন। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক আপনি কিভাবে এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩ কিভাবে কিনতে পারবেন তার বিস্তারিত বর্ণনা।

এয়ারটেল এসএমএস প্যাক ২০২৩ বলতে কী বোঝায়? 

এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের অপারের সাথে এসএমএস অফার প্যাকেজ ও দিয়ে থাকে। সাধারণত আপনি এয়ারটেল সিম হতে কোন সিমে এসএমএস করতে গেলে নিয়মিতভাবে আপনার থেকে প্রতিটা এসএমএসের জন্য দের থেকে আড়াই টাকা বা দুই টাকার মতো করে কেটে নিতে পারে।

 কিন্তু আপনি যখন এয়ারটেলে এসএমএস প্যাকে কিনবেন তখন আপনি অনেক কম খরচেই সেই এসএমএসগুলো করতে পারবেন যেকোন অপারেটরে। ২০২৩ সালে এয়ারটেল তাদের গ্রাহকের জন্য যেসব এসএমএস অফার গুলো দিয়েছে সেগুলোই হল এয়ারটেল ২০২৩ এর এসএমএস অফার প্যাকেজ। এয়ারটেল তাদের গ্রাহকদের খুবই সাশ্রয়ের মূল্য এই সব এসএমএস প্যাকেজ গুলো দিয়ে থাকে।

এয়ারটেল এসএমএস অফার প্যাকেজ ২০২৩ নেওয়ার পদ্ধতি 

আপনি যদি এয়ারটেল এর গ্রাহক হয়ে থাকেন এবং এই বছরে আপনি যদি এয়ারটেলের এসএমএস অফার প্যাকেজ গুলো কিনতে চান তাহলে আপনাকে নিচের পদক্ষেপ গুলো অবশ্যই মনোযোগ দিয়ে ফলো করতে হবে। এয়ারটেল তাদের গ্রাহকদের এসএমএস অফার গুলো নেওয়ার জন্য একটি নির্দিষ্ট কোড দিয়ে থাকে। এই নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে কেবল আপনি এসএমএস অফার গুলো নিতে পারবেন।

নির্দিষ্ট কোড ব্যবহার করে একজন গ্রাহক কিভাবে এই এয়ারটেলে এসএমএস প্যাকেজ নিতে পারবেন তা নিচে পর্যায়ক্রমে দেয়া হলো।

  • প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে।
  • এরপরে আপনার ফোনের ডায়াল প্যাডে নির্দিষ্ট কোড টি টাইপ করতে হবে।
  • এবং এরপরে টাইপকৃত কোড টি আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করতে হবে।
  • তাহলে আপনি এসএমএস প্যাকেজ অফার পাওয়ার একটি কনফার্মেশন মেসেজ পাবেন ।এবং আপনার এসএমএস প্যাকেজ কিনা সম্পূর্ণ হবে।

এই সহজ পদ্ধতি গুলো অবলম্বন করে আপনি খুব সহজেই airtel এ এসএমএস প্যাকেজ ২০২৩ এর গুলো কিনতে পারবেন।

এয়ারটেল এসএমএস অফার প্যাকেজ ২০২৩ এর কিছু অফার কোড সহ নিচে দেওয়া হল

ক্রমিকএসএমএস অফার এর পরিমাণএসএমএস অফারের মূল্যএসএমএস অফার এর মেয়াদপ্রয়োজনীয় কোড
১৫0 এসএমএস৫ টাকা২৪ ঘন্টা*321*500#
৫0 এসএমএস২ টাকা১২ ঘন্টা*321*200#
৮00 এসএমএস১৫ টাকা৩ দিন*321* 150 #
এয়ারটেল এস‌এম‌এস অফার ২০২৩ 

এয়ারটেল ১৫০ এসএমএস নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল তাদের প্রিয় গ্রাহকদের ১৫0 এসএমএস দিচ্ছে মাত্র পাঁচ টাকার বিনিময়ে। আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও এই অফারটি নিতে পারবেন খুবই সহজে। আপনি কিভাবে এয়ারটেল এর ১৫0 এসএমএস মাত্র ৫ টাকায় নিবেন তা নিচে দেখান হল।

  1. পরিমান ১৫0 এসএমএস
  2. মেয়াদ ২৪ ঘন্টা
  3. ডায়াল‌ক‌ৃত কোড *321*500#

উপরে দেওয়া কোডটি আপনার ফোনের ডায়াল প্যাডে টাইপ করে আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করলে আপনি খুব সহজেই এই অফারটি নিতে পারবেন।

এয়ারটেলের ৮০০ এসএমএস নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল গ্রাহকদের জন্য একটি বড় সুখবর যে এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য ৮০০ এসএমএস দিচ্ছে মাত্র ১৫ টাকায় তিন দিন মেয়াদের। আপনি যদি এই অফারটিন নিতে চান তাহলে আপনাকে নিচের পদ্ধতি গুলো অনুসরণ করতে হবে।

  1. এসএমএসের পরিমাণ ৮০০ টি
  2. এসএমএসের মেয়াদকাল ০৩ দিন
  3. এই এসএমএস অফারটি নেওয়ার জন্য প্রয়োজনীয় কোড *321* 150 #

উপরে দেওয়া কোডটি আপনার ফোন হতে আপনার ফোনের ডায়েল প্যাড থেকে টাইপ করে আপনার এয়ারটেল সিম হতে ডায়াল করলে খুব সহজেই নিতে পারবেন।

শেষ কথা 

এয়ারটেল তাদের প্রিয় গ্রাহকদের কথা চিন্তা করে ২০২৩ সালের কিছু চমৎকার চমৎকার airtel এসএমএস অফার নিয়ে এসেছে ।যাতে তাদের গ্রাহকরা এসব অফার খুব সহজে নিতে পারে সে ব্যবস্থাও করে রেখেছে। এয়ারটেলের এসব খুবই চমৎকার অফার এর জন্য এয়ারটেল গ্রাহকরা অনেক খুশি এবং তাঁদের গ্রাহকের সংখ্যাও দিন দিন অনেক বেড়ে চলেছে।

 এয়ারটেল তাদের গ্রাহকদের খুবই কম মূল্যে অনেক অনেক বেশি এসএমএস অফার গুলো দিয়ে থাকে। আপনি যদি এয়ারটেলের এই চমৎকার অফার গুলো নিজের চান তাহলে আজকেই ওপরে বর্ণিত কোড ডায়াল করে নিতে পারেন এবং পদ্ধতিগুলো অনুসরন করতে পারেন।

Leave a Comment