এয়ারটেল মিনিট অফার কোড ২০২৩

এয়ারটেল মিনিট অফার কোড ২০২৩ কি? যে নির্দিষ্টকরণ ব্যবহার করার মাধ্যমে এয়ারটেল গ্রাহকরা তাদের নির্দিষ্ট এয়ারটেল মিনিট প্যাকেজ গুলো কিনতে পারে তাকে এয়ারটেলের মিনিট অফার কোড বলে। এয়ারটেলের মিনিট অফার গুলো কেনার জন্য বিভিন্ন উপায় রয়েছে এর মধ্যে একটি খুবই গুরুত্বপূর্ণ airtel মিনিট কোড ব্যবহার করার মাধ্যমে অফার গুলো কিনা।

আপনি যদি এয়ারটেল নিয়মিত কাস্টমার হয়ে থাকেন এবং আপনি যদি নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এই সব এয়ারটেলের মিনিট অফার প্যাকগুলো কিনতে চান তাহলে আপনাকে এই পোস্টটি সম্পূর্ণ শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে তাহলে আপনি খুব সহজেই নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এয়ারটেল এর মিনিট অফার গুলো কিনতে পারবেন।

এয়ারটেল এর মিনিট অফার কোড বলতে কী বোঝায়? 

এয়ারটেল গ্রাহকরা যে নির্দিষ্ট করবে ব্যবহার করার মাধ্যমেই শুধু ওইসব মিনিট অফার গুলো নিতে পারে সেগুলোকে এয়ারটেলের মিনিট অফার কোড বলা হয়। এইসব মিনিট অফার গুলো অন্য কোন উপায় নেওয়া যায় না শুধুমাত্র সেই নির্দিষ্ট মিনিট অফার কোড ব্যবহার করা মাধ্যমে এই অফার গুলো নেওয়া যেতে পারে। 

এই সব নির্দিষ্ট মিনিট অফার কোড গুলো আপনার ফোনে ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই এই এয়ারটেলের মিনিট অফার গুলো নিতে পারবেন। এই ধরনের নেট অফার গুলো কোন অ্যাপস বা রিচার্জ করার মাধ্যমে আপনি নিতে পারবেন না। শুধুমাত্র ওই নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে আপনি সেই অফার গুলো নিতে পারবেন।

এয়ারটেল এর মিনিট অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

এয়ারটেল এ মিনিট অফার গুলো বিভিন্ন উপায় নেওয়া যেতে পারে সেই সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো। এয়ারটেলের মিনিট অফার নেওয়ার পদ্ধতি গুলো হলো

  • নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে
  • এয়ারটেল এপের মাধ্যমে
  • নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করার মাধ্যমে

এই পদ্ধতি গুলো কিভাবে আপনি ব্যবহার করে এয়ারটেলের মিনিট অফার গুলো নিবেন তা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এয়ারটেলের মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে আপনি যদি এয়ারটেল এ মিনিট অফার গুলো দিতেন তাহলে নিচের পদ্ধতি কোন অনুসরণ করুন।

  • প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে
  • এরপরে আপনার ফোনের ডায়াল প্যাডে নির্দিষ্ট কোডটি টাইপ করতে হবে
  • এরপরে টাইপ কি তো কোডটি আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করতে হবে তাহলে আপনি আপনার নির্দিষ্ট অফারটি পেয়ে যাবেন।

উপরের পদ্ধতি গুরু অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজেই airtel এর মিনিট প্যাকেজ গুলো নির্দিষ্ট কোড ব্যবহার করে নিতে পারবেন।

এয়ারটেলের মিনিট অফারের কিছু কোড দেয়া সহ নিচে দেওয়া হল

ক্রমিকমিনিট অফারের পরিমাণমিনিট অফারের মূল্যমিনিট অফারের মেয়াদপ্রয়োজনীয় কোড
১২ মিনিট৮ টাকা২ দিন*০*১#
২১ মিনিট ১৪ টাকা ২ দিন *০*২#
৭৫ মিনিট৪৮ টাকা৫ দিন*০*৫#
এয়ারটেল মিনিট অফার কোড ২০২৩

এয়ারটেল এ্যাপের মাধ্যমে এয়ারটেল এর মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

এয়ারটেল এপের মাধ্যমে যদি আপনি এয়ারটেল এর মিনিট অফার গুলো নিতে চান তাহলে প্রথমে আপনাকে airtel অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করতে হবে ।এবং পরবর্তীতে নিচের পদ্ধতি গুলো অনুসরণ করতে হবে।

  • এয়ারটেল অ্যাপ এ আপনাকে লগইন করতে হবে
  • এরপর এয়ারটেল অ্যাপ এ প্রবেশ করতে হবে
  • তারপরে আপনি একটি মিনিট অফার অপশন দেখতে পাবেন
  • এরপর সেই মিনিট অফার অপশনে ক্লিক করে আপনার প্রয়োজনীয় মিনিট অফার গুলো নিতে পারবেন।

প্রয়োজনীয় পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে এয়ারটেলের মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করার মাধ্যমে আপনি যদি সরাসরি airtel এ মিনিট অফার গুলো নিতে চান তাহলে আপনাকে সেই নির্দিষ্ট পরিমাণ সরাসরি আপনার ফোনে রিচার্জ করতে হবে তাহলে আপনি সরাসরি সেই পরিমাণ মিনিট অফার প্যাকেজ পেয়ে যাবেন। এই সমস্ত রিচার্জ অফার গুলো অন্য কোন উপায়ে নেওয়া যায় না শুধুমাত্র সরাসরি ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে আপনি অফার গুলো নিতে পারবেন।

শেষ কথা 

এয়ারটেল তাদেরকে প্রিয় গ্রাহকদের কথা চিন্তা করে অনেক অনেক মিনিট অফার দিয়ে থাকে। এবং গ্রাহকরা যেন খুব সহজেই এসব মিনিট অফার গুলো নিতে পারে সেজন্য প্রত্যেকটা মিনিট অফারের জন্য আলাদা আলাদা কোড দিয়ে থাকে। এসব আলাদা আলাদা কোড ডায়াল করার মাধ্যমে একজন গ্রাহকের তার প্রয়োজনীয় নির্দিষ্ট মিনিট অফারটি নিতে পারবেন এবং খুব সহজেই সেগুলো ব্যবহার করতে পারেন।

 এ সকল প্রকার সুযোগ-সুবিধা প্রদান করার জন্য এয়ারটেল এখন গ্রাহকদের কাছে অনেক জনপ্রিয় একটি টেলি যোগাযোগ কোম্পানি। আপনিও যদি এয়ারটেলের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও এসব airtel এর অফার গুলো নিতে পারবেন উপরের দেখানো সহজ পদ্ধতি গুলো অবলম্বন করার মাধ্যমে। তাই এখনই আর দেরি না করে উপভোগ করুন এয়ারটেল এসব মিনিট অফার গুলো উপরে দেখানো পদ্ধতি অনুসারে।

Leave a Comment