আজকের এয়ারটেল মিনিট অফার ২০২৩

আজকের এয়ারটেল মিনিট অফার বলতে কি বোঝায়? এয়ারটেলের যেসব মিনিট অফার প্যাকেজ গুলো যেদিন এসএমএসের মাধ্যমে আপনাকে জানানো হবে শুধু সেদিনই নিতে পারবেন পরবর্তীতে আর সেই অফার গুলো নিতে পারবেন না এগুলো হলো এয়ারটেলের আজকের মিনিট অফার।

আপনি যদি এয়ারটেলের গ্রাহক হয়ে থাকেন এবং আজকের এই ইন্টারনেট অফার গুলো কি এবং এগুলো কিভাবে কিনতে হয় সে সম্পর্কে আপনি যদি না জেনে থাকেন ।তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়লে আপনি খুব সহজেই এই অফার গুলো সম্পর্কে জানতে পারবেন এই অফার গুলো কিভাবে নিতে হয় তা বুঝতে পারবেন। এই পোস্টে আমি এয়ারটেলের আজকের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব এবং কিভাবে তা কিনতে হয় সেই পদ্ধতি গুলো দেখিয়ে দেব।

এয়ারটেল আজকের মিনিট অফার কি? 

এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের মিনিট অফার দিয়ে থাকে। সেগুলোর মধ্যে একটি হল আজকের এয়ারটেল মিনিট অফার। এই মিনিট অফার গুলো আপনাকে যেদিন এসএমএসের মাধ্যমে জানিয়ে দেবে শুধুমাত্র সেদিনই আপনি এই অফার গুলো নিতে পারবেন ।

তাছাড়া অন্য কোন সময় এই অফার গুলো নিতে পারবেন না ।এগুলো হলো এয়ারটেলের আজকের মিনিট অফার ।আজকের মিনিট অফার গুলো অনেক হয়ে থাকে এবং অনেক বেশি অফার দিয়ে থাকে। এ অফারগুলো নেওয়ার পদ্ধতি সমূহ নিচে দেওয়া হল।

এয়ারটেলের আজকের মিনিট অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

এয়ারটেলে আজকের মিনিট অফার নিতে হলে আপনাকে আগে এয়ারটেল সিম কোম্পানি হতে একটি মেসেজ এর মাধ্যমে একটি কোড দিবে ।সেই কোডটি ব্যবহার করে আপনি এয়ারটেল এর মিনিট অফার গুলো নিতে পারবেন। এয়ারটেলের সেই নির্দিষ্ট অফার নেওয়ার কোড টি ব্যবহার করে আপনি কিভাবে মিনিট অফারটি কিনবেন সে সম্পর্কে নিচে বিস্তারিত দেওয়া হল।

 নির্দিষ্ট কোড ব্যবহার করার মাধ্যমে এয়ারটেল মিনিট অফার নেওয়ার পদ্ধতি গুলো হল

  • প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে।
  • এরপরে আপনার ফোনের ডায়াল প্যাডে নির্দিষ্ট করতে টাইপ করতে হবে।
  • এরপরের টাইপ কি তো করতেই আপনার এয়ারটেল নাম্বার হতে ডায়াল করতে হবে।
  • তাহলে আপনাকে একটি কনফার্মেশন মেসেজের মাধ্যমে জানিয়ে দেয়া হবে যে আপনার এয়ারটেল মিনিট অফার প্যাকেজটি কেনা হয়ে গেছে।

এ পদ্ধতি অবলম্বন করার মাধ্যমে আপনি খুব সহজে এয়ারটেল এ মিনিট অফারটি নিতে পারবেন।

এয়ারটেল অ্যাপের মাধ্যমে আজকের এয়ারটেল মিনিট অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

অনেক সময় এয়ারটেল সিম কোম্পানি তাদের অ্যাপের মধ্যেও আজকের এয়ারটেল মিনিট অফার গুলো দিয়ে থাকে আপনি যদি এই এয়ারটেলের অ্যাপ হতে এই মিনিট অফার গুলো নিতে চান তাহলে নিচে নিদর্শন গুলো অনুসরণ করতে হবে

  • প্রথমে আপনাকে এই এয়ারটেলের অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করতে হবে।
  • এরপরে আপনাকে এয়ারটেলের অ্যাপ এ লগইন করতে হবে।
  • এরপরে আপনাকে সেই এয়ারটেল এপটিতে প্রবেশ করতে হবে।
  • মাই এয়ারটেল অ্যাপ এ প্রবেশ করলে আপনি আজকের মিনিট অফার এর অপশনটি দেখতে পাবেন।
  • সেই অপশনটির থেকে আপনার প্রয়োজনীয় আজকের মিনিট অফারটি কিনতে পারবেন।

এভাবেই খুব সহজেই মাই এয়ারটেল অ্যাপের মাধ্যমে আপনার প্রয়োজনীয় মিনিট অফার গুলো কিনতে পারবেন।

শেষ কথা 

পেটে তাদের কথা চিন্তা করে বিভিন্ন ধরনের মিনিট অফার দিয়ে থাকে এর মধ্যে একটি জনপ্রিয় এবং সহজলভ্য  এয়ারটেলের মিনিট অফার হলো আজকের এয়ারটেল মিনিট অফার ।এই অফার গুলো অনেক বেশি মানুষ ইউজ করে থাকে কারণ এগুলো অনেক বেশি অফার দিয়ে থাকে। এরকম ধরনের অনেকে বেশি অফার দেওয়ার কারণেই airtel আজকে এতটা জনপ্রিয়তা লাভ করতে পেরেছে এবং এর গ্রাহক সংখ্যা দিন দিন অনেক বেশি বৃদ্ধি পাচ্ছে ।

তাই আপনি যদি এখনও এই ধরনের অফার গুলোর না নিয়ে থাকেন তাহলে আজ এই এয়ারটেলে চলে আসুন এবং এয়ারটেলের আজকের মিনিট অফার গুলো উপভোগ করুন।

Leave a Comment