এশিয়া কাপ ২০২৩ সময়সূচি

ক্রিকেটের সব বড় বড় টুর্নামেন্টের মধ্যে এশিয়ার মধ্যে সবচেয়ে বড় টুর্নামেন্ট হলো এশিয়া কাপ ক্রিকেট। এশিয়া কাপ ক্রিকেট খেলা হয় প্রতি দুই বছর পর পর। এশিয়া কাপ ক্রিকেট খেলা হয় এশিয়ার ক্রিকেট খেলা দেশগুলো নিয়ে। আপনি যদি এশিয়া কাপ নিয়মিত দেখে থাকেন এবং আপনার জানা অত্যন্ত জরি হয়ে থাকে এশিয়া কাপের সময়সূচি তাহলে এই পোস্টটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এশিয়া কাপ ২০২৩ সময়সূচী কি? প্রতি দুই বছর পর পর এশিয়া কাপ অনুষ্ঠিত হয় সেই অনুযায়ী 2023 সালে অর্থাৎ এই বছরও এশিয়া কাপ অনুষ্ঠিত হবে আর এই ২০২৩ সালের এশিয়া কাপের সম্পূর্ণ খেলার এবং সময়ের তালিকায় হল এশিয়া কাপ ২০২৩ এর সময়সূচি।

আপনাকে এই এশিয়া কাপ ২০২৩ এর সময়সূচি জানতে হলে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়তে হবে তাহলে আপনি সম্পূর্ণ জানতে পারবেন।

এশিয়া কাপ কি? 

এশিয়া মহাদেশের ক্রিকেট টুর্নামেন্ট গুলোর মধ্যে সবচেয়ে বড় টুর্নামেন্ট হলো এশিয়া কাপ। এই এশিয়া কাপে এশিয়ার মধ্যকার ক্রিকেট খেলার দেশগুলোর মধ্যে একটি ক্রিকেট ম্যাচ অর্থাৎ টুনামেন্ট অনুষ্ঠিত হয়।

এটি এশিয়া কাপের ১৮তম আসর। এবং এটি শুরু হবে ২০২৩ সালের আগস্ট  মাসে।

এই এশিয়া কাপ টুর্নামেন্ট এটি প্রতি দুই বছর পর পর এশিয়া ক্রিকেট কাউন্সিল আয়োজন করে থাকে। এশিয়া মহাদেশের ক্রিকেট খেলার মধ্যে খুবই জনপ্রিয় একটি এ টুর্নামেন্ট হলো এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট।

আজকে আমরা এই এশিয়া কাপের টুর্নামেন্টের সম্পূর্ণ খেলার সময় সূচি সম্পর্কে এই পোস্টে জানবো । তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক ২০২৩ সালের এশিয়া কাপের সময়সূচি সম্পর্কে বিস্তারিত।

এশিয়া কাপ ২০২৩ এর সময়সূচি সম্পূর্ণ 

আপনি যদি একজন ক্রিকেট প্রেমী হন এবং নিয়মিত এশিয়া কাপ দেখে থাকেন তাহলে অবশ্যই আপনার এশিয়া কাপের পূর্ণাঙ্গ সময়সূচি সম্পর্কে ধারণা রাখা অত্যন্ত জরুরী ।আর এশিয়া কাপের পূর্ণ সময় সুচির পূর্ণাঙ্গ তালিকা জেনে রাখার জন্য এই পোস্টটি আলোচনা করা হলো।

নিচে এশিয়া কাপ ২০২৩ সময়সূচি তালিকা দেয়া হলো।

Leave a Comment