গ্রামীন এমবি অফার ২০২৩

গ্রামীন এমবি অফার বলতে কি বুঝায়? গ্রামীণফোন সিম কোম্পানি তাদের গ্রাহকদেরকে নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্যে যেসব ইন্টারনেট  প্যাকেজ দিয়ে থাকে সেগুলো হলো গ্রামীন এমবি অফার গ্রামীন ইন্টারনেট অফার । এসব অফারে খুবই কম মূল্যে অনেক বেশি ইন্টারনেট অর্থাৎ এমবি দেওয়া হয়ে থাকে।

আপনি যদি এই গ্রামীন সিমের গ্রাহক হয়ে থাকেন এবং আপনি ইন্টারনেট অর্থাৎ এমবি অফার খুজে থাকেন ।কিন্তু আপনি এগুলো কিভাবে নিতে হয় তা সম্পর্কে না জেনে থাকেন। তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়লে আপনি খুব সহজেই অফার গুলো নিতে পারবেন এবং অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

 তাই এই অফার গুলো নেওয়ার জন্য আপনাকে অবশ্যই পোস্টটি শেষ পর্যন্ত করতে হবে। চলুন তাহলে আর দেরি না করে শুরু করা যাক আমরা গ্রামীণফোনের এমবি অফার গুলো কিভাবে নিব তার পদ্ধতি সমূহ সম্পর্কে।

গ্রামীন এমবি অফার কি? 

গ্রামীণ তাদের গ্রাহকদের বিভিন্ন মূল্যে ইন্টারনেট প্যাকেজ গুলো দিয়ে থাকে। কিন্তু অফার বলতে এসব নিয়মিত মূল্যের চেয়ে অনেকটা কম মূল্যে যেসব ইন্টারনেট প্যাকেজ গুলো গ্রামীণফোন তাদের দিয়ে থাকে সেগুলোকেই গ্রামীণফোনের এমবি অফার বা ইন্টারনেট অফার বলা হয়ে থাকে। 

 এসব ইন্টারনেট প্যাকেজ গুলো নিয়মিত মূল্যের চেয়ে অনেক কম মূল্যে বেশি এমবি ইন্টারনেট পাওয়া যায় বলে ইন্টারনেট নিতে বেশি আগ্রহ প্রকাশ করে থাকে। এসব অফার সাধারণত নির্দিষ্ট সময়ের জন্য দেওয়া হয়ে থাকে ।এই সময় পার হয়ে গেলে এই অফারগুলো আর নেওয়া যায় না। তখন গ্রাহকদের নিয়মিত মূল্যের অফার গুলো বা প্যাকেজগুলো নিতে হয়।

গ্রামীন এমবি অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

বিভিন্ন উপায়ে গ্রামীন এমবি অফার নেওয়া যায় এর মধ্যে কিছু জনপ্রিয় এবং সহজ উপায় সম্পর্কে নিচে বিস্তারিত আলোচনা করা হলো। গ্রামীণফোন এর এসব ইন্টারনেট অফার নেওয়ার পদ্ধতি গুলো হল

  • নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে।
  • মাই জিপি অ্যাপ এর মাধ্যমে।
  • নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে।

উপরের পদ্ধতি গুলোর মাধ্যমে আপনি কিভাবে খুব সহজেই গ্রামীণফোনের এমবি অফার অর্থাৎ ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে গ্রামীন এমবি অফার নেওয়ার পদ্ধতি 

একটি নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজে গ্রামীন এমবি অফার নিতে পারবেন। নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে আপনি যদি গ্রামীণ এমবি অর্থাৎ ইন্টারনেট অফারটি নিতে চান তাহলে নিচের পদক্ষেপগুলো লক্ষ্য করুন

  • প্রথমে আপনাকে আপনার ফোনের ডায়াল প্যাডে যেতে হবে।
  • এরপরে এমবি অফার নেওয়ার নির্দিষ্ট কোড টি আপনার ডায়াল প্যারে টাইপ করতে হবে।
  • এরপরে টাইপ কৃত কোডটি আপনার জিপি নাম্বার হতে ডায়াল করতে হবে।
  • এরপর আপনি একটি কনফার্মেশন নিয়ে এসএমএসের মাধ্যমে নিশ্চিত হতে পারবেন যে আপনি আপনার নির্দিষ্ট অফারটি পেয়ে গেছেন।

আমি খুব সহজেই আপনি ওপরের পদ্ধতি গুলো অবলম্বন করার মাধ্যমে গ্রামিনের এমবি অফার অর্থাৎ ইন্টারনেট অফার গুলো নিতে পারবেন।

নির্দিষ্ট কোড সহ কিছু গ্রামীণ এমবি অফার সম্পর্কে নিচে দেওয়া হল

ক্রমিকএমবি অফার এর পরিমাণএমবি অফারের মূল্যএমবি অফার এর মেয়াদএমবি অফারের জন্য প্রয়োজনীয় কোড
১ জিবি৪৩ টাকা৩ দিন*১২১*৩১০১#
৩ জিবি১১৪ টাকা৭ দিন*১২১*৩৩৪৪#
৫ জিবি৮৪ টাকা৩ দিন*১২১*৩১০০#
১০ জিবি৯৮ টাকা৩ দিন*১২১*৩১৪৬#
১৫ জিবি১৭৯ টাকা৭ দিন*১২১*৩২৮৬#
গ্রামীন এমবি অফার ২০২৩

মাই জিপি অ্যাপ এর মাধ্যমে গ্রামীন এমবি অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

মাই জিপি অ্যাপ এর মাধ্যমে আপনাকে গ্রামীন এমবি অফার অর্থাৎ গ্রামীনে ইন্টারনেট অফার গুলো নিতে হলে প্রথমেই আপনাকে মাই জিপি অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করতে হবে ।এরপর নিচের পদ্ধতি গুলো অনুসরণ করতে হবে।

  • মাই জিপি অ্যাপ এ আপনাকে লগইন করতে হবে।
  • এরপর মাই জিপি অ্যাপ এ প্রবেশ করতে হবে।
  • মাই জিপি অ্যাপে প্রবেশ করলে আপনি ইন্টারনেট অফার অপশন দেখতে পাবেন
  • সেই ইন্টারনেট অফারে ক্লিক করে আপনার প্রয়োজন মত গ্রামীণ এমবি অর্থাৎ ইন্টারনেট প্যাকেজ গুলো কিনতে পারবেন।

মাই জিপি অ্যাপ এর কিছু ইন্টারনেট অর্থাৎ এমবি অফার নিচে দেওয়া হলো

ক্রমিকএমবি অফারের পরিমাণএমবি অফার এর মূল্য এমবি অফার এর মেয়াদ
৮ জিবি৮৯ টাকা৩ দিন
১৭ জিবি১৭৯ টাকা৭ দিন
৩০ জিবি৩৯৯ টাকা৩০ দিন
গ্রামীন এমবি অফার ২০২৩

নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে গ্রামীণ এমবি অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

কিছু কিছু গ্রামীন ইন্টারনেট অর্থাৎ এমবি অফার রয়েছে যেগুলো শুধুমাত্র কিছু নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমেই গ্রাহকরা পেয়ে থাকেন। এসব এমবি অফার অন্য কোন উপায়ে নেওয়া সম্ভব হয় না। শুধুমাত্র ওই নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে গ্রাহকরা নিতে পারেন এই অফার গুলো।

 আপনি যদি গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন এবং এই ধরনের অফার গুলো নিতে চান তাহলে আপনাকে অবশ্যই ওই নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করতে হবে বা পাওয়ার লোড করতে হবে তাহলেই আপনি ওই অফারগুলো পাবেন।

নিচে কিছু গ্রামীণফোনের রিচার্জেবল এমবি অফার অর্থাৎ ইন্টারনেট অফার দেওয়া হলো অথাৎ যেগুলো শুধুমাত্র রিচার্জ করার মাধ্যমেই নেওয়া সম্ভব

ক্রমিকএমবি অফার এর পরিমাণএমবি অফার এর মূল্যএমবি অফারের মেয়াদ
৩ জিবি১১৪ টাকা৭ দিন
512 এমবি৩২ টাকা৩ দিন
১০ জিবি৯৮ টাকা৩ দিন 
গ্রামীন এমবি অফার ২০২৩

শেষ কথা 

গ্রামীণফোন তাদের প্রিয় গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন ধরনের ইন্টারনেট এবং এমবি অফার দিয়ে থাকে ।এ অফার গুলো অনেক চমৎকার চমৎকার এবং খুবই কম মূল্য অনেক বেশি এমবি অর্থাৎ ইন্টারনেট পাওয়া যায়। এজন্য গ্রাহকরা এসব ইন্টারনেট অফার গুলো অনেক বেশি পছন্দ করে থাকে এবং অনেক বেশি  নিয়ে থাকে। গ্রামীণফোন তাদের গ্রাহকদের অনেকে ভালো মানের সেবা দিয়ে থাকে ।

এজন্য এর গ্রাহক সংখ্যা ও সর্বোচ্চ এবং এদের ইন্টারনেট অর্থাৎ এম বি প্যাকেজ গুলো অনেক বেশি গ্রাহকরা কিনে থাকে। আপনিও যদি একজন  গ্রামীণ গ্রাহক হয়ে থাকেন এবং আপনার এসব গ্রামীন এমবি অফার গুলো নেওয়ার প্রয়োজন হয়ে থাকে তাহলে মনোযোগ দিয়ে পড়লে আপনি খুব সহজেই এই অফার গুলো নিতে পারবেন।

Leave a Comment