গ্রামীন মিনিট অফার কোড ২০২৩

গ্রামীন মিনিট অফার কোড কি? যে সকল নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড এর মাধ্যমে গ্রামীণফোন তাদের গ্রাহকদের মিনিট অফার প্যাকেজ গুলো দিয়ে থাকে সেগুলোই হলো গ্রামীণফোনের মিনিট অফার কোড। এই কোডগুলো নির্দিষ্ট অফার প্যাকেজের জন্য নির্দিষ্ট হয়ে থাকে।

আপনি যদি গান ফোনে গ্রাহক হয়ে থাকেন এবং এই মিনিট অফার প্যাকেজ গুলো কিনতে চান এই নির্দিষ্ট অফার কোডের মাধ্যমে। তাহলে এই পোষ্টটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়ুন।

গ্রামীন মিনিট অফার কোড বলতে কি বুঝায়? 

গ্রামীণফোন তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের এবং বিভিন্ন সাইজের এবং বিভিন্ন পরিমাণের মিনিট অফার সহ বিভিন্ন ধরনের অফার প্যাকেজগুলো দিয়ে থাকে। এবং এই অফার প্যাকেজ গুলো নেওয়ার বিভিন্ন ধরনের পদ্ধতি রয়েছে।

যে পদ্ধতির মাধ্যমে একটি নির্দিষ্ট একটিভেশন কোড ডায়াল করার মাধ্যমে একজন গ্রাহক তার নির্দিষ্ট মিনিট অফার প্যাকেজটি কিনতে পারেন সেটি হলো মিনিট অফার কোড। এই কোডগুলো সাধারণত ইউনিক হয়ে থাকে।

এই মিনিট এক্টিভেশন কোড গুলো প্রত্যেকটা আলাদা আলাদা প্যাকেজ এর জন্য আলাদা আলাদা এবং ইউনিক হয়ে থাকে। যেন একটি কোড দিয়ে অন্য অফার চলে না আসে সেজন্যই প্রত্যেকটি কোড আলাদা আলাদা হয়ে থাকে।

এজন্য আপনি যদি এই এক্টিভেশন কোড এর মাধ্যমে আপনার জিপি অর্থাৎ গ্রামীনফোনের মিনিট অফার গুলো নিতে চান তাহলে অবশ্যই আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে এবং সতর্কতার সাথে সেই নির্দিষ্ট কোড টি ই  ডায়াল করতে হবে।

গ্রামীণফোনের মিনিট অফার নেওয়ার উপায় সমূহ 

বিভিন্ন উপায় অবলম্বন করার মাধ্যমে একজন গ্রাহক গ্রামীণফোনের মিনিট অফার প্যাকেজগুলো নিতে পারেন এর মধ্যেই কিছু পদ্ধতি নিচে দেওয়া হল।

গ্রামীনফোনের মিনিট অফার নেওয়ার সহজ পদ্ধতি গুলো হল।

  • নির্দিষ্ট একটিভেশন কোড ডায়াল করার মাধ্যমে গ্রামীণফোনের মিনিট অফার নেওয়ার পদ্ধতি।
  • মাই জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে গ্রামীনফোনে মিনিট অফার নেওয়ার পদ্ধতি।
  • নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স সরাসরি রিসার্চ করার মাধ্যমে গ্রামীনফোনের মিনিট অফার নেওয়ার পদ্ধতি।

উপরে বর্ণিত সকল পদ্ধতি গুলোর মধ্যে আজকে আমরা শুধুমাত্র নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোডের মাধ্যমে কিভাবে গ্রামীনের মিনিট অফার গুলো কিনা যায় সেই সম্পর্কে বিস্তারিত জানব।

কোডের মাধ্যমে গ্রামীনফোনের মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

খুবই সহজ এবং জনপ্রিয় একটি পদ্ধতি হল নির্দিষ্ট করে ডায়াল করার মাধ্যমে অফার নেওয়ার পদ্ধতি। এই পদ্ধতি খুবই সহজ হয় সকল গ্রাহকের কাছে এ পদ্ধতি সুবিধা জনক এবং সহজ মনে হয়।

কিন্তু এই পদ্ধতিতে আপনি যদি আপনার মিনিট অফার নিতে চান তাহলে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে যেন কোড দিয়ে একদম ঠিক থাকে। প্রতিটা মিনিট প্যাকেজের জন্য আলাদা আলাদা কোড হয়ে থাকে।

কোড ডায়াল করার মাধ্যমে গ্রামীনফোনের মিনিট আবার নেওয়ার পদ্ধতি অর্থাৎ ধাপ গুলো হল।

  • তুমি আপনাকে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে।
  • এরপরে আপনার ফোনে ডায়াল প্যাড এ নির্দিষ্ট প্যাকেজের জন্য দেওয়া কোডটি টাইপ করতে হবে।
  • এরপরে টাইপ কৃত কোডটি আপনার ফোনের জিপি নাম্বার হতে ডায়াল করতে হবে।
  • তাহলে আপনি একটি কনফার্মেশন মেসেজ দেখতে পাবেন।

এভাবেই ওপরের ধাপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি খুব সহজেই জিপি মিনিট অফার অর্থাৎ গ্রামীনফোনে সকল ধরনের মিনিট অফার গুলো নিতে পারবেন।

বিশেষ দ্রষ্টব্য : সকল গ্রাহকদের এটাই অবশ্যই মনে রাখা উচিত যে গ্রামীণফোনের সকল ধরনের অফার প্যাকেজ গুলো যেকোনো সময় গ্রামীণফোন কর্তৃপক্ষ দ্বারা পরিবর্তন অথবা বাতিল করা হতে পারে। জন্য আপনাকে নির্দিষ্ট প্যাকেজ অফারটি অর্থাৎ মিনিট প্যাকেজটি কেনার আগে নিশ্চিত হয়ে নিতে হবে যে প্যাকেজটি বা অফারটি এই মুহূর্তে আপনার জন্য অ্যাভেলেবল আছে কিনা।

আপনার জন্য অ্যাভেলেবল থাকলে শুধুমাত্র আপনি সেই অফারটি সেই মুহূর্তে কিনতে পারবেন ।অন্যথায় আপনি সেই অফার গুলো কিনতে পারবেন না।

গ্রামীনফোনের মিনিট কোড সহ কিছু মিনিটের তালিকা নিতে দেয়া হলো

ক্রমিক নংমিনিট অফারের পরিমাণমিনিট অফারের মূল্যমিনিট অফারের মেয়াদএক্টিভেশন কোড
৪০ মিনিট১৪ টাকা১৬ ঘন্টা*১২১*২*৪#
১০০০ মিনিট৬০৪ টাকা৩০ দিন*১২১*৪২০৯#
৯০ মিনিট৫৯ টাকা০৭ দিন*১২১*৪২০৫#
গ্রামীন মিনিট অফার কোড ২০২৩

দে ওপরে বর্ণিত টেবিল হতে নির্দিষ্ট কোড টি ডায়াল করার মাধ্যমে আপনি নির্দিষ্ট অফারটি নিতে পারবেন খুব সহজেই। এসব অফার নেওয়ার জন্য অবশ্যই আপনাকে যে অফারের যে কোডটি রয়েছে সেই কোডটি ডায়াল করতে হবে।

বিশেষ দ্রষ্টব্য: ওপরে বর্ণিত সকল মিনিট অফার প্যাকেজ গুলো যেকোনো সময় গ্রামীণফোন কর্তৃপক্ষ পরিবর্তন করতে পারে। এজন্য আপনি এই অফার গুলো নেওয়ার আগে অবশ্যই তা নিশ্চিত হয়ে নিবেন যে এই অফার গুলো এখনো এভেলেবল আছে কিনা।

শেষ কথা 

গ্রামীণফোন সর্বদায় তাদের সকল গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন পরিমাণে এবং বিভিন্ন মেয়াদের মিনিট অফার সহ বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে। গায়করা যেন সর্ব মূল্যে বেশি সার্ভিস পেয়ে থাকে সেজন্যই তারা এসব ধরনের অফার গুলো দিয়ে থাকে তাদের গ্রাহকদের।

আপনিও যদি একজন গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও খুব সহজেই এই অফার গুলো উপভোগ করতে পারবেন। আর গ্রামীণফোনের মিনিট অফার সম্পর্কে যদি আপনার ধারণা না থেকে থাকে তাহলে উপরে পোস্টটি আপনি পড়লে তা খুব সহজেই ধারণাটি পেয়ে যাবেন এবং এই অফার গুলো ব্যবহার করতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনি চলে আসুন গ্রামীনফোনে এবং উপভোগ করুন গ্রামীনফোনের সকল ধরনের চমৎকার এবং জনপ্রিয় অফার গুলো। এবং নেতৃত্বে কথা বলুন আপনি আপনার প্রিয় মানুষের সঙ্গে খুবই সাশ্রয়ী মূল্যয়ে।

Leave a Comment