জিপি ৪০ মিনিট অফার ২০২৩

জিপি ৪০ মিনিট অফার কি? গ্রামীণফোনের বিভিন্ন ধরনের মিনিট অফার প্যাকেজ এর মধ্যে যে প্যাকেজের মিনিটের পরিমাণ ৪০ মিনিট সেটি হলো জিপি ৪০ মিনিট অফার প্যাকেজ। *১২১*২*৪# কোড টি ডায়াল করার মাধ্যমে আপনি জিপি ৪০ মিনিট অফারটি পাবেন ১৬ ঘন্টার জন্য।

আপনি যদি কম মূল্যের মিনিট অফার খুঁজে থাকেন এবং এগুলো কিভাবে নিতে হয় তা না জেনে থাকেন ।তাহলে আপনার জন্য একটি অফার হলো জিপি ৪০ মিনিট অফার ।এই অফারটি আপনি কিভাবে নিবেন তা সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা হলো।

জিপি ৪০ মিনিট অফার বলতে কি বোঝায়? 

গ্রামীনফোনের বিভিন্ন ধরনের এবং বিভিন্ন পরিমাণের মিনিট অফার গুলোর মধ্যে জিপি 40 মিনিট অফার একটি কম মূল্যের এবং কম পরিমাণ অফারের অন্তর্ভুক্ত একটি অফার। এই অফারটি সেইসব গ্রাহকদের জন্য প্রযোজ্য একটি প্রিয় অফার, যেসব গ্রাহকরা কম মূল্যের মধ্যে কম মিনিট অফার গুলো খুজে থাকেন ।

জিপি ৪০ মিনিট অফারটির মূল্য ১৪ টাকা। আপনি যদি জিপি ৪০ মিনিট অফারটি নিতে চান তাহলে আপনাকে ‌*১২১*২*৪#  কোডটি ডায়াল করতে হবে অথবা অন্যান্য যেগুলো পদ্ধতি আছে সেই পদ্ধতি অনুসরণ করতে হবে। এবং মনে রাখতে হবে যে এই কোডটির মেয়াদ হবে ১৬ ঘন্টা।

কি কি উপায়ে আপনি জিপি ৪০ মিনিট অফারটি নিতে পারবেন তা সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা হলো ।আপনি পুরো আলোচনাটি মনোযোগ দিয়ে পড়লে খুব সহজেই এই অফারটি নিতে পারবেন।

জিপি ৪০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

বিভিন্ন ধরনের উপায়ে জিপি ৪০ মিনিটে অফারটি নেওয়া যেতে পারে। এর মধ্যে গ্রাহকদের কাছে খুবই সহজ এবং প্রিয় কয়েকটি উপায় সম্পর্কে নিচে বিস্তারিত বর্ণনা করা হলো। 

জিপি ৪০ মিনিট অফার নেওয়ার সহজ উপায় গুলো হলো।

  • নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে নেওয়া।
  • মাই জিপি অ্যাপ এর মাধ্যমে নেওয়া যায়।
  • নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিসার্চ করার মাধ্যমে সরাসরি ও নেওয়া যায়।

উপরের পদ্ধতিগুলো অনুসরণ করার মাধ্যমে একজন গ্রামীণফোনের গ্রাহক খুবই সহজে জিপি ৪০ মিনিট এই অফারটি নিতে পারবেন এবং উপভোগ করতে পারবেন কোন ধরনের সমস্যার সম্মুখীন হওয়া ছাড়াই।

তাহলে আর দেরি না করে নিচে এই পদ্ধতি গুলো সম্পর্কে বিশদ এবং বিস্তারিত আলোচনা করা হলো।

কোড ডায়াল করার মাধ্যমে জিপি ৪০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

আপনি যদি একজন গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন এবং আপনি যদি একটি সাধারণ পদ্ধতি অর্থাৎ নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে জিপি ৪০ মিনিট অফারটি নিতে চান তাহলে নিচের পদক্ষেপগুলো আপনাকে অনুসরণ করতে হবে।

জিপি ৪০ মিনিট অফার নির্দিষ্ট কোড ডায়াল করার মাধ্যমে নেওয়ার ধাপগুলো হল।

  • প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে।
  • এরপরে ডায়াল প্যাডে ‌*১২১*২*৪#  কোডটি টাইপ করতে হবে।
  • এবার টাইপকৃত  কোডটি আপনার ফোনের গ্রামের নাম্বার হতে ডায়াল করতে হবে।

এরপরে আপনাকে একটি কনফার্মেশন মেসেজ এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে যে আপনি জিপি ৪০ মিনিট অফারটি পেয়ে গেছেন।

এভাবে খুব সহজেই ওপরে ধাপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি এই জিপি ৪০ মিনিট অফারটি নিতে পারবেন।

মাই জিপি অ্যাপ হতে জিপি ৪০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

আপনি যদি আপনার মাই জিপি অ্যাপ হতে জিপি ৪০ মিনিট অফারটি নিতে চান তাহলে আপনাকে নিচের ধাপগুলো খুবই মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে এবং সেই ধাপগুলো অনুসরণ করতে হবে।

অ্যাপের মাধ্যমে জিপি 40 মিনিট নেওয়ার প্রক্রিয়াটি হল।

প্রথমে আপনাকে মাই জিপি অ্যাপটি আপনার ফোনে ইন্সটল করতে হবে।

এরপরে মাই জিপি অ্যাপ এ আপনাকে লগইন করতে হবে।

তারপরে মাই জিপি অ্যাপ এ প্রবেশ করলে আপনি মিনিট অফার অপশনটি দেখতে পাবেন।

সেখান থেকে আপনি ৪০ মিনিট অফার অপশনটিতে ক্লিক করার মাধ্যমে এই অফারটি নিতে পারবেন।

এভাবেই খুব সহজে মাই জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে একজন গ্রাহক গ্রামীন ফোনের সকল ধরনের মিনিট অফার গুলো নিতে পারেন।

রিচার্জের মাধ্যমে জিপি ৪০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

আপনি যদি চান রিচার্জ করার মাধ্যমে খুব সহজেই আপনি জিপি ৪০ মিনিট অফারটি নিয়ে নেবেন তাহলে আপনাকে নিচের প্রক্রিয়াটি অনুসরণ করতে হবে।

জিপি ৪০ মিনিট অফার নেওয়ার জন্য প্রথমে আপনাকে এ নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স সরাসরি আপনার নাম্বারে রিচার্জ করতে হবে। তাহলে আপনি সরাসরি আপনার ফোনে ৪০ মিনিট অফারটি পেয়ে যাবেন।

কিন্তু এখানে লক্ষনীয় বিষয় হলো যে, যে পরিমাণ ব্যালেন্স আপনাকে রিচার্জ করতে বলা হয়েছে তার থেকে কম বা বেশি ব্যালেন্স আপনি রিচার্জ করলে এই অফারটি আর নিতে পারবেন না। অবশ্যই আপনাকে আগে থেকে জেনে থাকা লাগবে যে অফারটির জন্য কত টাকা রিচার্জ করতে হবে।

জিপি ৪০ মিনিট অফারের জন্য আপনাকে ১৪ টাকা সরাসরি আপনার ফোনে রিচার্জ করতে হবে তাহলে আপনার ফোনে ৪০ মিনিট অফারটি চলে আসবে। প্রক্রিয়াটিকে পাওয়ার লোড ও বলা হয়ে থাকে।

বিশেষ দ্রষ্টব্য: গ্রামীনফোনের এই অফার গুলো যেকোনো সময় গ্রামীণফোন কর্তৃপক্ষ পরিবর্তন করতে পারে অর্থাৎ এই অফার গুলো সর্বদা পরিবর্তনশীল। তাই আপনাকে এই অফারটি কেনার আগে অবশ্যই জেনে নেওয়া লাগবে অফারটি এভেলেবল আছে কিনা।

শেষ কথা 

আপনি যদি একজন গ্রামীণফোনের কাস্টমার হয়ে থাকেন। এবং আপনি কম মূল্যের মধ্যে এবং কম পরিমাণ এর মধ্যে মিনিট অফার গুলো খুজে থাকেন তাহলে আপনার জন্য এই জিপি ৪০ মিনিট অফারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অফার।

আর আপনি যদি গ্রামীনফোনের এই ৪০ মিনিট অফারটি কিভাবে নিতে হয় তা না জেনে থাকেন তাহলে এই পোস্টটি সম্পূর্ণ শেষ পর্যন্ত পড়লে আপনি তা জানতে পারবেন। গ্রামীনফোনের এই অফারটি আপনি একদম কম মূল্যে অর্থাৎ 14 টাকায় পেয়ে যাচ্ছেন। তাই আপনাদের জন্য এই অফারটি খুবই সাশ্রয়ী এবং কম পরিমাণ অফারের অর্থাৎ মিনিটের চাহিদা মিটিয়ে দিচ্ছে।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের বিভিন্ন ধরনের সমস্যার কথা চিন্তা করে তাদেরকে ছোট বড় সকল ধরনের অফারগুলো দিয়ে থাকে। যেন গ্রাহকরা তাদের চাহিদা মত অফার গুলো কিনতে পারে। তাই আর দেরি না করে গ্রামীণফোনের চলে আসুন এবং উপভোগ করুন তাদের বিভিন্ন ধরনের অফার গুলো।

Leave a Comment