জিপি ৫০০ মিনিট অফার ২০২৩

জিপি ৫০০ মিনিট অফার কি? গ্রামিনের বিভিন্ন অফার প্যাকেজ এর মধ্যে ৫০০ মিনিট অফার প্যাকেজ একটি গ্রাহকদের প্রিয় অফার। এই অফারটির পরিমাণ ৫০০ মিনিট অর্থাৎ এই অফারটিতে কিনলে আপনি ৫০০ মিনিট  ব্যবহার করতে পারবেন। *১২১*৪২০৮# কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি অফারটি নিতে পারবেন এবং এই অফারে মেয়াদ ৩০ দিন।

আপনি যদি গ্রামীনফোনের গ্রাহক হয়ে থাকেন এবং এই অফারটি নিতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ শেষ পর্যন্ত পড়লে আপনি খুব সহজেই এই অফার টি  নিতে পারবেন।

জিপি ৫০০ মিনিট অফার বলতে কী বোঝায়? 

মিনিট অফার প্যাকেজ গুলো গ্রাহকদের কাছে অনেক বেশি প্রিয় কারণ এইসব মিনিট অফার প্যাকেজে মূল্য নিয়মিত মিনিট প্যাকেজ এর মূল্যের চেয়ে অনেক কম। তেমনিভাবেই গ্রামীণফোনের অর্থাৎ জিপি 500 মিনিট প্যাকেজটিও একটি গ্রামীণফোনের মিনিট অফার প্যাকেজ এর অন্তর্ভুক্ত।

যেহেতু মিনিট অফার প্যাকেজগুলো র মূল্য নিয়মিত মূল্যের চেয়ে তুলনামূলকভাবে অনেক কম হয়ে থাকে এজন্য গ্রাহকরা এসব অফার প্যাকেজ গুলোই বেশি কিনে থাকে ।আর জিপি ৫০০ মিনিট অফার প্যাকেজটি কিনতে হলে একজন গ্রামীণফোনের গ্রাহক কে ‌ *১২১*৪২০৮# কোডটি ডায়াল করতে হবে। গ্রামীণফোনের এই ৫০০ মিনিট অফারটির মেয়াদ হবে ৩০ দিন ।অর্থাৎ একজন গ্রাহক এই অফারটি ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

জিপি ৫০০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি সমূহ 

জিপি ৫০০ মিনিট অফার বিভিন্নভাবে নেওয়া যেতে পারে ।এর মধ্যে কিছু সহজ পদ্ধতি সম্পর্কে নিজে আলোচনা করা হলো।

গ্রামীনফোনের ৫০০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি গুলো হল।

  • নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে নিতে পারবেন।
  • মাই জিপি অ্যাপ এর মাধ্যমে নিতে পারবেন এই অফারটি।
  • নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে এই অফারটি নেওয়া যায়।

সাধারণত ওপরের এই কয়েকটি পদ্ধতি অনুসরণ করার মাধ্যমেই জিপির অর্থাৎ গ্রামীনফোনের এই মিনিট অফার প্যাকেজ গুলো কেনা যায়। পদ্ধতি গুলো র সম্বন্ধে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া হল।

কোড ডায়াল করার মাধ্যমে জিবি ৫০০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

আপনি যদি একজন গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন এবং আপনি যদি খুব সহজেই একটি নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে জিপি ৫০০ মিনিট এই অফারটি নিতে চান তাহলে নিচে নির্দেশনাগুলো আপনাকে মনোযোগ দিয়ে অনুসরণ করতে হবে। তাহলে আপনি খুব সহজেই নির্দিষ্ট করে মাধ্যমে এই অফারটি নিতে পারবেন।

একটি নির্দিষ্ট অ্যাক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে জিপি ৫০০ মিনিট অফার নেওয়ার ধাপ গুলো হলো

  1. প্রথমে আপনার ফোনের ডায়াল প্যাড টি ওপেন করতে হবে।
  2. এরপরে আপনার ফোনের ডায়াল প্যাডে ‌*১২১*৪২০৮# কোডটি টাইপ করতে হবে।
  3. তারপরে এই টাইপকৃত কোডটি আপনার ফোনের জিপি নাম্বার হতে ডায়াল করতে হবে।
  4. তাহলে আপনার ফোন একটি confirmation sms পাবেন।

এভাবে আপনি খুব সহজেই উপরে পদ্ধতি গুলো অনুসরণ করার মাধ্যমে আপনার জিপি সিমের ৫০০ মিনিট অফারটি নিতে পারবেন কোন সমস্যা ছাড়াই।

মাই জিপি অ্যাপ থেকে জিপি ৫০০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

আপনি যদি একজন গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন এবং আপনি যদি চান যে আপনি আপনার ফোনে মাই জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে গ্রামীণফোনের এই ৫০০ মিনিট অফারটি নিতে চান তাহলে আপনাকে নিজের পদ্ধতি অর্থাৎ পদক্ষেপ গুলো  অনুসরণ করতে হবে। তাহলে আপনি খুব সহজেই মাই জিপি অ্যাপের মাধ্যমে 500 মিনিট অফারটি নিতে পারবেন।

মাই জিপি অ্যাপ ব্যবহার করার মাধ্যমে একজন গ্রাহক যেভাবে জিপি 500 মিনিট অফার নিতে পারবেন তার ধাপগুলো হল।

  1. প্রথমে আপনার ফোনে মাই জিপি এপটি ইন্সটল করতে হবে।
  2. এরপরে মাই জিপি অ্যাপে লগইন করতে হবে।
  3. লগইন করা হয়ে গেলে মাই জিপি অ্যাপে প্রবেশ করতে হবে।
  4. মাই জিপি অ্যাপ এ প্রবেশ করলে আপনি মিনিট অফার অপশনটি দেখতে পাবেন।
  5. সেই মিনিট অফার অপশনে ক্লিক করার মাধ্যমে আপনি জিপি ৫০০ মিনিট অফার দিয়ে সিলেক্ট করে ,এটি নিতে পারবেন।

উপরের এই সহজ পদক্ষেপ গুলো অনুসরণ করার মাধ্যমে আপনি আপনার জিপি অ্যাপের মাধ্যমে গ্রামীণফোনের এই মিনিট অফারটি কিনতে পারবেন একদম সহজে।

রিচার্জ করার মাধ্যমে জিপি ৫০০ মিনিট অফার নেওয়ার পদ্ধতি 

একজন গ্রামীণফোনের গ্রাহক খুব সহজেই তার নাম্বারে সরাসরি নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স রিসার্চ করার মাধ্যমে জিপি 500 মিনিট এই অফারটি নিতে পারবেন।

কিন্তু আপনাকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যে যে পরিমাণ ব্যালেন্স রিচার্জ করলে আপনি ৫০০ মিনিটেই অফারটি পাবেন ঠিক সেই পরিমাণ ব্যালেন্সে আপনাকে রিচার্জ করতে হবে ।এর চেয়ে কম বা বেশি ব্যালেন্স আপনি রিচার্জ করলে এই অফারটি নিতে পারবেন না।

তাই কোন রিচার্জ অফার নেওয়ার আগে আপনাকে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে এবং সেই নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্সই আপনাকে রিচার্জ করতে হবে। একে আবার পাওয়ার লোড ও বলা হয়ে থাকে।

বিশেষ দ্রষ্টব্য: গ্রামীণফোনের এসব মিনিট অফার গুলোর দাম এবং পরিমাণ যেকোনো সময় গ্রামীণফোন টেলি যোগাযোগ কোম্পানি পরিবর্তন বা ক্যানসেল করতে পারে ।তাই অফার গুলো নেওয়ার আগে আপনাকে অবশ্যই যাচাই করে নিতে হবে যে অফারটির নেওয়ার জন্য এখন এভেলেবল আছে কিনা। অর্থাৎ এইসব মিনিট অফার গুলো সর্বদা পরিবর্তনশীল।

শেষ কথা 

গ্রামীণফোন তাদের প্রিয় গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের মিনিট অফার দিয়ে থাকে যেন গ্রাহকরা খুব সহজেই এগুলো উপভোগ করতে পারে ন। আপনিও যদি গ্রামীনফোনের একজন নিয়মিত কাস্টমার হয়ে থাকেন তাহলে এসব অফার গুলো খুব সহজেই নিতে পারবেন এবং তা উপভোগ করতে পারবেন।

গ্রামীনফোনের ৫০০ মিনিট অফার একটি খুবই জনপ্রিয় অফার কারণ এটি মেয়াদ অনেক বেশি দিন। এই অফারটি আপনি ৩০ দিনের জন্য ব্যবহার করতে পারবেন ।এরকম ধরনের অফারে গ্রাহকরা বেশি পছন্দ করে থাকে জন্যই গ্রামীণফোন কোম্পানি এরকম ধরনের অফারই বেশি দিয়ে থাকে।

আপনি যদি এখনও গ্রামীনফোনের এসব চমৎকার চমৎকার অফার গুলো না নিয়ে থাকেন এবং এই অফার গুলো সম্পর্কে না জেনে থাকেন। অফার গুলো কিভাবে নিতে হয় তা যদি আপনার অজানা থেকে থাকে ।তাহলে এই পোস্টটি সম্পন্ন মনোযোগ দিয়ে পড়লে আপনি খুব সহজেই এই অফার গুলো নিতে পারবেন এবং তা উপভোগ করতে পারবেন।

যেহেতু এই অফারটি মাসব্যাপী অর্থাৎ একজন গ্রাহক ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন ।সে জন্য এই অফার গুলো গ্রাহকদের কাছে অত্যন্ত প্রিয় একটি অফার। 

Leave a Comment